সুশান্ত বলেছিলেন মৃত্যুকে ভয় পান ভাইরাল সেই ভিডিও

|

‘বেল্টের ফাঁস দিয়ে সুশান্তকে খুন করেছে বন্ধু সিদ্ধার্থ’

মৃত্যুকে ভয় পান বলেছিলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। কিছুদিন ধরেই সুশান্তের পুরনো ছবি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এখনও অনেকে বিশ্বাস করতে পারছেন না যে সুশান্ত নেই। খবর এই সময়।

বন্ধু থেকে আত্মীয় সকলেই একবাক্যে স্বীকার করেছেন সুশান্ত ছিলেন অলরাউন্ডার। এরকম একটা সিদ্ধান্ত তিনি নিতেই পারেন না। সুশান্তের মৃত্যুর পর জোরদার হয় বলিউডের স্বজনপোষণ বিতর্ক। এমনকি বিহার আদালতে মামলা দায়ের হয় সালমান খান, একতা কাপুর, করন জোহর, যশরাজ ফিল্মসের বিরুদ্ধে। কাঠগোড়ায় তোলা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও।

এদিকে সুশান্তের যে ভিডিও ভাইরাল হয়েছে তা কয়েক বছরের পুরনো। সেই ভিডিয়োতে সুশান্তকে প্রশ্ন করা হয়েছিল, ‘তুমি তাহলে কোনও কিছুতেই ভয় পাও না’? একটু সময় নিয়ে অভিনেতা উত্তর দিয়েছিলেন,’সম্ভবত মৃত্যুকে’। কারণ হিসেবে সুশান্ত বলেছিলেন,’আমি মোটে তিন ঘন্টা ঘুমোই। তখন আমি জানি না যে আমি কে! যখন আপনি নিজেকেই চিনতে না পারবেন, ধরে নেবেন সেটা কিন্তু একটু ভয়ের। এই নিজেকে না চেনা কোনও সাধারণ লক্ষণ নয়। আমি মনে করি আমরা মারা যাওয়ার পরও এই একই ব্যাপার ঘটে চলে আমাদের সঙ্গে। সুশান্তের দেওয়া এই উত্তরই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, পড়াশোনাতেও তুখোড় ছিলেন অভিনেতা। পদার্থবিজ্ঞান ছিল তার অন্যতম পছন্দের বিষয়। বাড়ি ভরতি বিজ্ঞানের নানা বই। এছাড়াও মহাকাশ নিয়ে ছিল প্রবল আগ্রহ। বাড়িতে একটি শক্তিশালী টেলিস্কোপ বসিয়েছিলেন। তাই দিয়েই নজর রাখতেন ছাড়াপথ আর চাঁদের বলয়ে। আকাশ পরিষ্কার থাকলে ঘন্টার পর ঘন্টা তাকিয়ে থাকতেন নক্ষত্র মণ্ডলীর দিকে। তার টিমের লোকদেরও বোঝাতেন মহাকাশের অসীম রহস্য।

https://www.instagram.com/p/CBw2mSZBjWO/?utm_source=ig_web_copy_link


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply