রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ ডাকাত গ্রেফতার

|

গ্রেফতার হওয়া লিটন মিয়া

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে লিটন মিয়া (২৬) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ। গ্রেফতার হওয়া লিটন মিয়া রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাউন্নাইর গ্রামের ওমর আলী মিয়ার ছেলে।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া ঈদগাহ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতির সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ২টি চাইনিজ কুড়াল, ৬টি ছুরি, ১টি চাপাতি, ১টি খেলনা পিস্তল, ১৫৮ রাউন্ড ইয়ারগানের গুলি, ২টি ল্যাপটপ ও তাদের ডাকাতির কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক অভিযান পরিচালনা করা হয়। এসময় ডাকাতির প্রস্তুতিকালে লিটন মিয়াকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের মূলহোতা কামরুলসহ ১০-১৫ জন দৌঁড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অস্ত্র-গুলি, ল্যাপটপ ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। এ ব্যাপারে বালিয়াকান্দি থানার এস,আই মাসুদুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply