ফরিদপুরে সন্তান না হওয়ায় স্বামী স্ত্রীর আত্মহত্যা

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দড়ি সহস্রাইল গ্রামে এক দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিন বছরের বিবাহিত জীবনে কোন সন্তানাদি না থাকায় পারিবারিক কলহ থেকে তারা আত্মহত্যা করতে পারে বলে স্থানীয়দের ধারণা।

নিহতরা হলেন, দড়ি সহস্রাইল গ্রামের ইউনুছ মোল্যার একমাত্র সন্তান রাকিব মোল্যা (২৫) ও তার স্ত্রী ইভা বেগম (২১)। নিহত রাকিব মোল্যা জাহাজে চাকরি করতো। দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে সে গ্রামে ফিরে রাজ মিস্ত্রীর কাজ শুরু করে।

তিন বছর আগে বোয়ালমারী পৌর এলাকার কামারগ্রাম ইকরাম মৃধার মেয়ে ইভার সাথে তার বিয়ে হয়।

শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা প্রতিবেশীদের বরাত দিয়ে বলেন, তাদের দাম্পত্য জীবনে কোন সন্তানাদি না থাকায় কিছুটা হতাশা ছিলো। দু’জনের এই সংসারে বিভিন্ন সময় কলহ লেগে থাকতো। এ কারণে তারা আত্মহত্যা করতে পারে বলে তার ধারণা।

আলফাডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, বুধবার দুপুরে প্রতিবেশিরা তাদের ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে উদ্ধার করে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ পৌছে লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করে দেখছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply