ভৈরবে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে ছুরিকাঘাত

|

আহত তৌফিক মিয়া।

ভৈরব প্রতিনিধি:

ভৈরবে মেয়েকে ইভটিজিং করার প্রতিবাদ করলে বখাটে যুবক রকি মেয়ের বাবাকে ছুরিকাঘাত করেছে। এই ঘটনায় মেয়ের বাবা তৌফিক মিয়া বাদী হয়ে বখাটে যুবক মো. রকি (২২) কে অভিযুক্ত করে তার বিরুদ্ধে আজ বৃহস্পতিবার দুপুরে থানায় একটি মামলা করেছেন। বখাটে যুবক রনি শ্রীনগর গ্রামের মো. লোকমান মিয়ার ছেলে।

তৌফিক মিয়ার মেয়ে (তাহিয়া বেগম) একই গ্রামের একটি হাইস্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার মেয়ের বাড়িতে। মামলা করার পর পুলিশ এখনও আসামি রকিকে গ্রেফতার করতে পারেনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্কুল ছাত্রী ওই মেয়েটি প্রতিদিন স্কুলে যাওয়ার পথে তাকে রকি উত্ত্যক্ত করতো। এ বিষয়ে মেয়েটির বাবা রকির অভিভাবককে অবগত করলেও তারা কোনো বিচার করেনি।

গতকাল বুধবার দুপুরে মেয়েটি বাড়ির পাশে টিউবওয়েল থেকে পানি নিতে আসলে বখাটে ওই যুবক তাকে নোংরা কথাবার্তা বলে উত্ত্যক্ত করে। এ সময় মেয়েটির বাবা ঘটনাটি দেখে রকিকে জিজ্ঞাসা করলে সে তার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বখাটে যুবক তার পকেটে থাকা ছুরি দিয়ে মেয়ের বাবা তৌফিকের মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করা হয়।

তৌফিক মিয়া জানান, ‘রকি এলাকার বখাটে যুবক। প্রতিদিন সে আমার মেয়েকে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করলেও তার অভিভাবকরা বিচার করেনি। বুধবার দুপুরে আমার সামনে আমার মেয়েকে ইভটিজিং করলে আমি প্রতিবাদ করি। এ সময় সে ছুরি দিয়ে আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়। আমি এই ঘটনায় বিচার পেতে থানায় মামলা করেছি।’

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, ‘ঘটনায় মেয়ের বাবা আজ বৃহস্পতিবার দুপুরে থানায় একটি মামলা করেছে। মামলাটি তদন্ত করে বখাটে রকির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply