রাঙামাটিতে বসবে পিসিআর ল্যাব, যন্ত্রপাতি ক্রয়ে চেক হস্তান্তর

|

করোনা পরীক্ষায় অবশেষে রাঙামাটিবাসী পেতে যাচ্ছে পিসিআর ল্যাব। সকালে রাঙামাটি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পিসিআর ল্যাবের যন্ত্রপাতি কেনার জন্য রাঙামাটি স্বাস্থ্য বিভাগকে ৬৯ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। চেক হস্তান্তর করেন রাঙামাটির দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) জনাব পবন চৌধুরী।

শুক্রবার সকালে রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধান ও পর্যবেক্ষণ সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে এক সভার আয়োজন করা হয়। এ সময় জেলার সংসদ সদস্য, মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং জেলা ও উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে সরকারের সচিব পবন চৌধুরী রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে এ চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে এসময় রাঙামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ, রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবিরসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসময় পবন চৌধুরী দ্রুত সময়ের মধ্যে ল্যাব স্থাপনের কাজ শেষ করার নির্দেশনা দেন।









Leave a reply