ঢাকা মেডিকেল কলেজ প্রতিষ্ঠার প্লাটিনাম জুবিলি অনুষ্ঠান ২৫ ডিসেম্বর

|

ঢাকা মেডিকেল কলেজ প্রতিষ্ঠার প্লাটিনাম জুবিলি অনুষ্ঠান ১০ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় অ্যালামনি ট্রাস্টের কার্যকরী পরিষদের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে, সভার শুরুতে করোনায় আক্রান্ত হয়ে অথবা যারা সাম্প্রতিক কালে মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পাশাপাশি যারা করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল অথবা বাসায় চিকিৎসা নিচ্ছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন সভায় অংশ নেয়া চিকিৎসকরা।

অধ্যাপক ডা. কাজী শহিদুল আলমের সভাপতিত্বে সভায় বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়। তারমধ্যে রয়েছে, যে সকল চিকিৎসক এই করোনাকালে মৃত্যুবরণ করেছেন তাদের নাম ও ইতিহাস সংরক্ষণের ব্যবস্থা করা। যেসব চিকিৎসকদের পরিবার অর্থ কষ্টসহ নানা ধরনের কষ্টে আছেন তাদের সহযোগিতা করা। এছাড়া, অনেক মেডিকেল শিক্ষার্থী অর্থ কষ্টে আছে তাদের সাহায্য করা।

সভায় দৃষ্টিভঙ্গি পাল্টানোর আহ্বান জানিয়ে বলা হয়, ‘পজেটিভ দৃষ্টিভঙ্গি দিয়ে করোনাকে মোকাবিলা করতে হবে। পজেটিভ রিপোর্ট নয়, চাই পজেটিভ দৃষ্টিভঙ্গি।

সহযোগিতার জন্য ঢাকা মেডিকেল অ্যালামনি ট্রাস্টের ব্যাংক অ্যাকাউন্ট নিম্নরূপ, যে কোন সহৃদয়বান ব্যক্তিকে সাহায্যে করার অনুরোধ করা হয়েছে।

Account name:
Dhaka Medical College Alumni Trust
A/C No: 0000210028653
Janata Bank Limited
DMCH Branch , Dhaka , Bangladesh .









Leave a reply