‘লাইফ ইজ বিউটিফুল’-এর শেষ পর্বে ‘বাকের ভাই’, ‘বদি’, ‘মজনু’

|

জনপ্রিয় সাহিত্যিক হুয়ামূন আহমেদের বহুল আলোচিত বাংলা নাটক ‘কোথাও কেউ নেই’র কালজয়ী তিন চরিত্র বাকের ভাই, বদি, মজনু। দর্শকনন্দিত এই তিন চরিত্রে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর (এমপি), আবদুল কাদের ও লুৎফর রহমান জর্জ। তাদের অংশগ্রহণের মধ্য দিয়ে আজ শেষ হচ্ছে যমুনা টেলিভিশনের বিশেষ ফেসবুক আয়োজন ‘লাইফ ইজ বিউটিফুল’।

করোনাক্রান্তিতে জনজীবনে যখন ভয়, শঙ্কা ও উদ্বেগ বিরাজ করছে তখন মানুষকে অণুপ্রেরণা, উৎসাহ ও ইতবাচক বার্তা দেয়ার লক্ষ্যে গত ৩ মে থেকে রাত ৮.০০টায় শুরু হয় ‘লাইফ ইজ বিউটিফুল’ নামের অনুষ্ঠানটি। আহমেদ রেজার সঞ্চালনায় এই অনুষ্ঠানের ৫৪টি পর্বে দেশ বিদেশে থেকে যুক্ত হয়েছেন রাজনীতি, ক্রীড়া, বিনোদনসহ বিভিন্ন অঙ্গনের দেড়শোর বেশি অতিথি। মানুষকে জীবন সম্পর্কে ইতিবাচক বার্তা দেয়ার চেষ্টা করেছেন তারা। চেষ্টা করেছেন আতঙ্কের মাঝে একটু খানি স্বস্তি দিতে।

আজ ৫৫-তম পর্বের মধ্য দিয়ে শেষ হচ্ছে ‘লাইফ ইজ বিউটিফুল’। এরমধ্যে, ঘূর্ণঝড় আম্পানের আঘাত হানার দিন বাদে টানা সম্প্রচারিত হয় অনুষ্ঠানটি। ফলে মানুষের মাঝেও ইতিবাচক সাড়া তৈরি করেছে ‘লাইফ ইজ বিউটিফুল’। আজ যার ইতি টানবেন ‘বাকের ভাই’, ‘বদি’, ‘মজনু’; তবে, অটুট থাকবে জীবনের সৌন্দর্য।









Leave a reply