ভুতুড়ে বিদ্যুৎ বিলে তাপসীর ক্ষোভ!

|

ভুতুড়ে বিদ্যুৎ বিলে তাপসীর ক্ষোভ!

লকডাউনে সেলিব্রিটিদের আকাশ ছোঁয়া বিদ্যুতের বিল। আর তা নিয়ে সরগরম নেট দুনিয়া। তাপসী পান্নু, বীর দাস, দিনো মোরিয়ার মতো অনেকেই জুন মাসের ইলেকট্রিক বিল নিয়ে সরব হয়েছেন। জুন মাসে তাপসীর বিল এসেছে ৩৬ হাজার টাকা! টুইটারে এ নিয়ে পোস্ট করেন তাপসী। আর তারপর দেখা যায়, একা তিনি নন, পোস্ট করেছেন আরও অনেকেই। খবর সংবাদ প্রতিদিনের।

জুন মাসের ইলেকট্রিক বিলের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন তাপসী। তার সঙ্গে এপ্রিল ও মে মাসের বিলের ছবিও পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে এপ্রিলে তার বিল এসেছিল ৪ হাজার ৩৬০ টাকা। মে মাসে ৩ হাজার ৮৫০ টাকা ইলেকট্রিক বিল এসেছিল তাপসীর। কিন্তু জুন মাসে সেই বিল কিনা এক লাফে বেড়ে দাঁড়াল ৩৬ হাজার টাকা!

এর পরেই তিনটি বিলের ছবি পোস্ট করে তাপসী লিখেছেন, ‘৩ মাস ধরে লকডাউন চলছে। আমি ভাবছি এমন কী জিনিস এর মধ্যে কিনলাম বা ব্যবহার করলাম যার জন্য গত মাসে আমার ইলেকট্রিক বিল এত এলো!’ কেন এত টাকা ইলেকট্রিক বিল এলো, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অভিনেত্রী।

তাপসীর টুইটের উত্তরে আলি ফাজল লেখেন, ‘নিশ্চয়ই এর মধ্যে কিছু গন্ডগোল আছে।’

পুলকিত সম্র্রাট জানান, জুন মাসে তারও ৩০ হাজার টাকা বিল এসেছে। টুইটারে বীর দাসও জানতে চান, ‘মুম্বাই শহরে আর কারও কি তিনগুণ ইলেকট্রিক বিল এসেছে?’

এরপর দিনো মোরিয়া উত্তরে বলেন, তিনি এ নিয়ে টুইট করতেই যাচ্ছিলেন। তার ইলেকট্রিক বিলেও গন্ডগোল হয়েছে বলে জানান অভিনেতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply