৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দেবে না: কাদের

|

নেতিবাচক রাজনীতির কারণে  ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সচিবালয়ে এক ব্রিফিংয়ে তিনি বলেন, বিএনপি নিজেই জানে না নির্বাচনকালীন সরকারের দাবিতে আসলে তারা কী চায়। আওয়ামী লীগের উপকমিটি স্থগিত বা বাতিল করা হয়নি জানিয়ে তিনি বলেন, তালিকা চূড়ান্তের আগে প্রস্তাবিত নাম প্রকাশের কারণে ভুল বোঝাবুঝি হয়েছে।

রোববার সচিবালয়ে অনির্ধারিত এক প্রেসব্রিফিং ডাকেন ওবায়দুল কাদের। সেখানে প্রায় আধ ঘণ্টা তিনি রাজনৈতিক ইস্যুতে সাংবাদিকদের ডজন খানেক প্রশ্নের জবাব দেন। বলেন, বিএনপি বরাবরই নেতিবাচক রাজনীতি করে আসছে। দেশের ৮০ ভাগ মানুষ বিএনপিকে ঘৃণা করে, তাই এই্ মুহূর্তে নির্বাচন হলে তারা ভোট পাবে না।

নির্বাচনকালীন সরকার ইস্যুতে কোন সংলাপ হবে না জানিয়ে মন্ত্রী বলেন, সংবিধানের আলোকে নির্বাচন হবে। আর নির্বাচনকালীন সরকারে সংসদের বাইরে কারও প্রতিনিধিত্ব থাকবে না বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের প্রশ্ন তোলেন পৃথিবীর আর কোন দেশে বিরোধী দলকে প্রতিনরিধিত্বের জন্য ডাকা হয়। এ ঘটনা শুধু বাংলাদেশেই ঘটে বলে মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের উপ-কমিটি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদকে ভিত্তিহীন দাবি করেন ওবায়দুল কাদের।

যথাসময়েই জাতীয় নির্বাচন হবে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে, তাই নির্বাচনকে ভয় পায় না।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply