বিষণ্ন বন্ধুর জন্য ৩ মাস পর সালমানের বাগানবাড়ি ছাড়লেন জ্যাকলিন

|

করোনাভাইরাসের প্রকোপে স্থবির সবকিছু। লকডাউনের সময়টাই অনেকে আটকে গেছেন বিভিন্ন জায়গায়। এই যেমন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ গত ৩ মাস ধরে আছেন সুপারস্টার সালমান খানের বাগানবাড়িতে। লকডাউনের আগে অর্পিতা খান শর্মার ছেলে আয়ূষের জন্মদিন উপলক্ষে সালমানের সঙ্গে তার বাগানবাড়িতে যান জ্যাকলিন ফার্নান্দেজ। লকডাউন শুরু হওয়ায় সেখান থেকে আর বের হতে পারেননি।

শ্রীলঙ্কান মেয়ে জ্যাকলিন বলিউডের হালের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। সালমান খানের প্রিয় নায়িকাও বটে। প্রায়ই সালমানের বাড়িতে যাওয়া আসা তার। বলা চলে পারিবারিক সম্পর্ক তাদের। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস পর সালমান খানের বাগানবাড়ি ছেড়েছেন নায়িকা। এর পেছনে আছে তার বিষণ্ন এক বন্ধুর আহ্বান। কাছের সেই বন্ধুর পাশে দাঁড়াতেই পানভেল থেকে মুম্বাইয়ে ফিরেছেন এই অভিনেত্রী।

এই অভিনেত্রীর ঘনিষ্ঠ এক সূত্র পিংকভিলা ডটকমকে বলেন, জ্যাকলিনের সঙ্গে তার খুবই ঘনিষ্ঠ একজন বন্ধুর কথা হয়, লকডাউনের পুরো সময়টাতে সে মুম্বাইয়ে একা ছিল। কথোপকথনের এক পর্যায়ে জ্যাকলিন বুঝতে পারেন তার বন্ধু খুবই মানসিক চাপে রয়েছেন। বিষয়টি বুঝতে পেরেই তিনি প্যানভেল থেকে মুম্বাইয়ে বন্ধুর সঙ্গে থাকতে রওনা হন। বন্ধুর এই দুঃসময়ে তার সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন জ্যাকলিন।

তবে, সালমানের বাগানবাড়িতে আনন্দমুখর সময়ই কাটিয়েছেন জ্যাকলিন। গাছে ওঠার প্রশিক্ষণ নেয়ার পাশাপাশি বানিয়েছেন মিউজিক ভিডিও-ও।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply