ফরিদপুর ওসি-চিকিৎসকসহ একদিনে ৭২ জনের করোনা শনাক্ত

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় আরও ৭২ জনের করোনভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে কোতয়ালী থানার ওসি সহ চার পুলিশ সদস্য, দুই চিকিৎসক, তিন স্বাস্থ্য কর্মী রয়েছেন। এ নিয়ে ফরিদপুর জেলায় মোট করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ১৩৭ জন।

বৃহস্পতিবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাবে মোট ৩৭৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১১৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ফরিদপুরের ১১ টি ফলোআপ সহ মোট ৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নতুন শনাক্ত হয়েছে ৭২ জনের। এছাড়া গোপালগঞ্জে ফলোআপ সহ ৩৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

ফরিদপুরে নতুন করে যে ৭২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ফরিদপুর সদরে ৬০ জন, মধুখালীতে ৭ জন, বোয়ালমারী ও সালথায় ২ জন করে এবং ভাঙ্গায় ১জন রয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুরে কোতয়ালী থানার ওসি ও দ্বিতীয় কর্মকর্তার করোনা শানক্ত হয়েছে। শনাক্তের হার ফরিদপুর সদরে বেশি।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, বুধবারের তুলনায় গত বৃহস্পতিবার শনাক্তের হার আরও কিছুটা হ্রাস পেয়েছে। তবে এতে আত্মতুষ্টি লাভের কোন সুযোগ নেই। আমাদের সচেতন না হলে এবং জনগণ সতর্ক না হলে এ অবস্থার উন্নতি হওয়া একটি কঠিন বিষয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply