ইপস্টেইনের বান্ধবী ম্যাক্সওয়েলের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ তুললেন এক নারী

|

ধর্ষক, নারী পাচারসহ নানা অভিযোগে অভিযুক্ত জেফরি ইপস্টেইনের সাবেক বান্ধবী ঘিসলাইনে ম্যাক্সওয়েল গত বৃহস্পতিবার আটক হয়েছেন। শিশু ধর্ষণ ও যৌন নিপীড়নের সহায়তার পাশাপাশি নিজেও অংশগ্রহণের অভিযোগ উঠেছে ওই নারীর বিরুদ্ধে।

নাম প্রকাশ না করার শর্তে এক নারী অভিযোগ করেছেন, ১৪ বছর বয়সের পর থেকে ঘিসলাইনে ম্যাক্সওয়েল তাকে বহুবার ধর্ষণ করেছেন। তিনি বলেন, ঘিসলাইনে আমাকে ধর্ষণ করতেন। আমি বলতে পারি, তিনি আমাকে ২০-৩০ বারের বেশি ধর্ষণ করেছেন। সে জেফরি ইপস্টেইনের মতো। ওই নারী (ঘিসলাইনে) একজন ধর্ষক।

ভুক্তভোগী নারী মনে করেন, তিনি মুখ খোলার পরে অন্যরাও ঘিসলাইনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে ধরবেন।

ভুক্তভোগী বলেন, ঘিসলাইনের প্রেমিক জেফরির ধর্ষণে আমি গর্ভবতী হয়ে যাই। আর সে কারণে তাদের কাছ থেকে কিছুটা মুক্তি মেলে। অবশ্য আমি গর্ভবতী হওয়ার জেরে আমার পরিবার চরম ভোগান্তিতে পড়েছিল।

গর্ভপাতের পর ঘিসলাইনের দলের লোকজন আমাকে সংঘবদ্ধ হয়ে ধর্ষণ করেছিল। এমনকি আমাকে বিবস্ত্র করে বাড়িতে নামিয়ে দিয়ে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছিল। যেন পুলিশের কাছে কিছু না বলি, সে জন্য তারা এমন করেছিল বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, আমি ওই সময়ই প্রতিজ্ঞা করি, জীবনে কখনো সুযোগ পেলেই এই অত্যাচারের ব্যাপারে মুখ খুলবো।

উল্লেখ্য, শিশু–কিশোরীদের পাচার ও জোর করে যৌনদাসীর কাজ করানোর মতো গুরুতর অভিযোগে কারাবাসে ছিলেন মার্কিন ধনকুবের জেফরি এপস্টেইন। গতবছর নিউইয়র্কের একটি কারাগারে অস্বাভাবিক মৃত্যু হয়েছে তার। এবার আটক হলেন তার এক সময়ের বান্ধবী ও কুকীর্তির সহযোগী ঘিসলাইনে ম্যাক্সওয়েল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply