স্থিতিশীল আছেন এন্ড্রু কিশোর; সময় কাটছে নিভৃতে

|

ছবি: সংগৃহীত

প্লেব্যাক সম্রাট, কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে ফেসবুকে। যাচাইবাছাই না করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংগীতশিল্পীর মৃত্যুর খবর শেয়ার করেছেন অনেকে।

খোঁজ নিতে রাজশাহীতে এই প্রথিতযশা শিল্পীর বর্তমান আবাসস্থলে যায় যমুনা নিউজ। সেটি মূলত একটি ক্লিনিক। যেটি পরিচালনা করেন তার দুলাভাই ক্যান্সার বিশেষজ্ঞ ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস ও বোন ডা. শিখা বিশ্বাস। সেখানেই নিভৃতে সময় কাটছে এই শিল্পীর। তার স্বজন শফিউল আলম বাবু যমুনা নিউজকে জানিয়েছেন, তিনি আগের অবস্থাতেই আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি নিজের মতো করে সময় কাটাচ্ছেন।

তিনি আরও বলেন, এন্ড্রু কিশোর তার বোন-দুলাভাই পরিচালিত ক্লিনিকে তাদের তত্ত্বাবধানে আছেন। তিনি দেশে আসার পর থেকেই একা থাকতেই পছন্দ করছেন। আমরা কিছুটা দূরত্ব বজায় রেখেই খোঁজখবর রাখছি। দয়া কেউ কেউ বিভ্রান্তি ছড়াবেন না। তার জন্য দোয়া করুন।

প্রসঙ্গত, ২০১৯ সালে এন্ড্রু কিশোরের ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয় তাকে। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেন। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের দীর্ঘ ৯ মাস চিকিৎসা শেষে তিনি নিভৃতে দেশে ফেরেন গত ১১ জুন। তারপর থেকে রাজশাহীতে বসবাস করছেন। সেখানে তার বোন শিখা বিশ্বাসের কাছে রয়েছেন তিনি।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply