প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অবস্থান দেশ-বিদেশে প্রশংসিত: কাদের

|

প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অবস্থান দেশ-বিদেশে প্রশংসিত: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী অবস্থান এবং তার ব্যক্তিগত সততা দেশ-বিদেশে সমাদৃত ও প্রশংসিত। দুর্নীতিবাজ যেই হোক, শেখ হাসিনা সরকার শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে একথা বলেন।

এছাড়া বিএনপিকে বিভাজন ও বৈরিতার রাজনীতি পরিহার করে করোনা প্রতিরোধের লড়াইয়ে সহযোগিতা করারও আহ্বান জানান সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী আরও বলেন, করোনা সংকটেও দায়িত্বশীল ভূমিকা পালন না করে বিএনপি তাদের চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরে আছে এবং এই করোনাকালেও তারা আজগবি তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন দুর্নীতি যেই করুক, সরকার জিরো টলারেন্স নীতিতে অটল।

এছাড়া যশোর ও বগুড়া উপনির্বাচন প্রসঙ্গে তিনি বলেন এটা সম্পূর্ণ নির্বাচন কমিশনের এখতিয়ার। করোনাকলেও সাংবিধানিক বাদ্যবাদকতার কারনে বিশ্বের অনেক দেশেই জাতীয় নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচন হছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী দিনদিন সরকার সুরক্ষা সামগ্রী বাড়াচ্ছে, ভেন্টিলেশন ব্যবস্থা, ডাক্তার সংখ্যা বৃদ্ধি করছে জানিয়ে বলেন সরকারের সমন্বিত ও দক্ষতার করনেই এসব হচ্ছে অথচ বিএনপির কার্যক্রম শুধু বিবৃতির মধ্যেই সীমাবদ্ধ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply