ভারতে পার্লারের ভেতর বিয়ের কনেকে গলা কেটে হত্যা

|

ছবি: প্রতীকী

ভারতে পার্লারের ভেতরে বিয়ের কনেকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার মধ্যপ্রদেশের রতলাম জেলার জাওরাতে এ ঘটনা ঘটে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ঘটনার দিন সন্ধ্যাবেলায় বিয়ে হওয়ার কথা ছিল ওই তরুণীর। সেজন্য সাজগোজ করতে সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন তিনি। সেখানেই এক ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালান তার ওপর। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ বলছে, ওই তরুণী ও তার বোন সকালে বিউটি পার্লারে গিয়েছিলেন। সেখানে হঠাৎই এক ব্যক্তি ঢুকে ছুরি চালিয়ে দেয় ওই তরুণীর ঘাড়ে। তারপর ঘাতক পালিয়ে যায় সেখান থেকে। যুবতীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। হত্যাকারীর সঙ্গে ওই তরুণীর কোনো সম্পর্ক ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদমাধ্যম আরও জানিয়েছে, ওই যুবতীর সাবেক প্রেমিক এই কাণ্ডটি ঘটিয়েছে বলে প্রাথিমিকভাবে ধারণা করছে পুলিশ। খুনের পরই সে সীমান্ত পেরিয়ে রাজস্থানে গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় ঘাতকের এক সন্দেহভাজন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অনুমান, সেই অপরাধীকে সব কাজে সাহায্য করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রতলামের এসপি গৌরব তিওয়ারি জানিয়েছেন, শিগগিরই অপরাধীকে গ্রেফতার করা হবে। সিসিটিভি ফুটেজ দেখা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, দুজন ওই এলাকায় গাড়ি নিয়ে দাঁড়িয়ে রয়েছে। পার্লারের বাইরেও তাদের উপস্থিতি ধরা পড়েছে।

তিনি জানান, গাড়ির রেজিস্ট্রেশন নম্বর ও ফোন নম্বরের সূত্র ধরে অপরাধীদের ট্র্যাক করা হয়েছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply