দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

|

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে বিআরটিসি বাসের চাপায় চার্জার ভ্যানের ৭ জন যাত্রী নিহত হয়েছে।
আজ সোমবার দুপুর পৌনে ২টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল নামক এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলের স্থানীয় লোকজন জানায়, বিআরটিসি বাসটি দ্রুত গতিতে আসছিল। দুর্ঘটনাস্থলে রাস্তার বাক নেয়ার সময় বাসটির গতি কমানো হয়নি। এ সময় অপরদিক থেকে আসা একটি ব্যাটারি চালিত ভ্যানকে বাসটি চাপা দিয়ে রাস্তার পার্শ্বে গাছের সাথে ধাক্কা খায়। ভ্যানের সকল যাত্রীসহ ভ্যানটি বাসের নীচে দুমড়ে মুচড়ে যায়।

চম্পাতলী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নুর হোসেন জানান, দুপুরে ২৫ মাইল বাজারে চলন্ত চার্জার ভ্যানকে পিছন থেকে পঞ্চগড়মুখী একটি বিআরটিসির বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে আসমা খাতুন (৪৫) তার স্বামী আবুল হোসেন (৫০) ও নাতনি লামিয়া (৮) মারা যায়। হাসপাতালে নেয়ার পথে আসমার বোন নাসরিন (৪০) ও তার মেয়ে রুপা (৮) এবং নার্গিস (৫০) মৃত্যুবরণ করে। এছাড়াও ভ্যান চালক নিহত হলেও তার নাম জানা যায়নি।

জানা যায়, বীরগঞ্জ উপজেলার দেবীপুর ও ভাবকি গ্রামের বাসিন্দা পরিবারের মেয়েরা একই উপজেলার মোহাম্মাদপুর ইউনিয়নের রনপাড়া গ্রামে তাদের অসুস্থ বাবা আখির উদ্দিনকে দেখতে যাচ্ছিলেন।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা দিনাজপুর–ঠাকুরগাঁও সড়কে যান চলাচল বন্ধ থাকার পর পুলিশ গিয়ে জনতাকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply