বগুড়ায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থীকে দুই ভাইয়ের ধর্ষণ, গ্রেফতার ১

|

বগুড়া ব্যুরো:

বগুড়ার ধুনট উপজেলায় টেলিভিশন দেখার কথা বলে ঘরে ঢুকে প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করেছে দুই ভাই।

সোমবার রাতে এই ঘটনার পর অভিযুক্ত এক ভাইকে পুলিশ গ্রেফতার করলেও অন্যজন এখনো পলাতক। পাশবিকতার শিকার শিশুটিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, “বাবা-মা ঢাকায় থাকায় শিশুটি গ্রামে দাদা-দাদীর সঙ্গেই থাকে। সোমবার রাতে তারা সরকারি মানবিক সহায়তা কার্যক্রমের তালিকায় নাম লিপিবদ্ধের জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। এ সময় ওই শিশু শিক্ষার্থী (১১) তার ছোট ভাইয়ের সঙ্গে ঘরে টেলিভিশন দেখছিলো। রাত সাড়ে ১০টার দিকে প্রতিবেশী আব্দুল মজিদের দুই ছেলে ফজল শেখ (২৪) ও নয়ন শেখ (১৬) টেলিভিশন দেখার কথা বলে ওই ঘরে ঢোকে। পরে তারা শিশুটিকে ধর্ষণ করে সেখান থেকে সটকে পড়ে।”

মঙ্গলবার সকালে অসুস্থ শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত নয়ন শেখকে গ্রেফতার করেছে। তার ভাই ফজল শেখকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই কর্মকর্তা।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার মনিরা আকতার জানান, ধর্ষণের শিকার শিশুটি শারীরিকভাবে কিছুটা অসুস্থ। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply