বরিশালে ৯১ কেজি গাঁজাসহ আটক তিনজন

|

আটক ফাতেমা আক্তার, সিরাজুল ইসলাম ফকির ও লিটন হাওলাদার

বরিশালে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। বরিশাল নগরী ও উজিরপুর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উদ্ধার হওয়া মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৭৮৩ বোতল ফেনসিডিল, ৯১ কেজি গাঁজা ও ৭৬৮০ পিস ইয়াবা। আটককৃতরা হলো উজিরপুর উপজেলার চাঙ্গুরিয়া গ্রামের সিরাজুল ইসলাম ফকির, পশ্চিম ডহরপাড়া এলাকার ফাতেমা আক্তার ও বাকেরগঞ্জ উপজেলার চরাদি’র লিটন হাওলাদার।

বুধবার বিকেলে বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮’র সদর দফতরে এক সংবাদ সম্মেলনে জানানো হয়। র‍্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে বুধবার ভোরে নগরীর রূপাতলী গোল চত্বর এলাকায় তল্লাশি চৌকি বসায় র‌্যাবের একটি টিম।

র‌্যাবের সংকেত পেয়ে একটি পিকআপ ভ্যান তল্লাশি চৌকিতে থামায়। এসময় গাড়িতে থাকা সিরাজুল ইসলাম ও লিটন হাওলাদার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়। পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ৭৮৩ বোতল ফেনসিডিল।

তাদের দেয়া তথ্যানুযায়ী উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়া গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় হুমায়ুন কবিরের স্ত্রী ফাতেমা আক্তারকে আটক করে র‌্যাব। এসময় তাদের ঘরে তল্লাশি চালিয়ে ৯১ কেজি গাঁজা ও ৭৬৮০ পিস ইয়াবা উদ্ধার হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply