ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

|

কুমিল্লা ব্যুরো:

ঘুড়ি উৎসবের আয়োজনে আমন্ত্রণ না পেয়ে কুমিল্লায় আক্তার হোসেন নামে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ভাইসহ আরও ৫-৬ জন আহত হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজ শেষে জেলার সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। কুমিল্লা সিটি করপোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় এ ঘটনা ঘটে।

নিহত আক্তার হোসেন চাঙ্গিনী এলাকার মৃত আলী হোসেনের ছেলে। এ ঘটনায় কাউন্সিলরের ৩ ভাইকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওই ব্যবসায়ীর পরিবার এবং কাউন্সিলর আলমগীর হোসেন পাশাপাশি বাড়ির বাসিন্দা। দীর্ঘদিন ধরে ওই দুই পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিলো। এছাড়াও সাম্প্রতিক সময়ে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নিহতের ছোট ভাই যুবলীগ নেতা আলাল ও কাউন্সিলর আলমগীরের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।

আহত যুবলীগ নেতা আলাল জানান, শুক্রবার বিকেলে জাতীর জনকের জন্মশত বার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে স্থানীয় কাউন্সিলর আলমগীরকে নিমন্ত্রণ না করায় সে ক্ষিপ্ত হয়।

এ নিয়ে সকাল থেকেই তাদের সাথে বাকবিতণ্ডা হয়। ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে এবং পূর্ব বিরোধের জের ধরে এ হামলা চালানো হয়।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ীর মৃত্যুর খবরে উভয় গ্রুপে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply