ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ পেটানোর অভিযোগ: ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের ছোট ভাই রাসেল আহমেদকে পুলিশ পেটানোর অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে দড়ি বাঞ্ছারামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায় ৮ জুলাই জেলার বাঞ্ছারামপুর মডেল থানা উপ-সহকারি পরিদর্শক (এ.এস.আই) ওমর ফারুক এক আসামির বাড়িতে যাওয়ার পথে বাঞ্ছারামপুর সদরে ইসলামী হাসপাতাল মোড়ে বাধাঁগ্রস্ত হয়। রাসেল আহমেদ ও তার সহযোগিরা পথরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে পুলিশকে।

এক পর্যায়ে পুলিশকে মারধরও করে তারা। পরে স্থানীয় লোকজন পুলিশকে রক্ষা করে। পুলিশ রাসেলের সাথে তার আরেক সহযোগী বাঞ্ছারামপুর পোড়াকান্দা পাড়ার মৃত হানিফ মিয়ার ছেলে খলিলকেও গ্রেফতার করে।

এই ব্যাপারে উপ-সহকারি পরিদর্শক (এ.এসআই) ওমর ফারুক বলেন, মোটরসাইকেল থামিয়ে পথরোধ করে রাসেল সন্ত্রাসী স্টাইলে হামলা করে। বিষয়টি সবাই অবগত আছে।

এই বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন রাসেল খুবই উশৃঙ্খল প্রকৃতির ছেলে। সে প্রভাব দেখিয়ে থানার এক এএসআইকে মারধর করেছে। তাই তাকে গ্রেফতার করে চালান করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply