সুশান্তের নামে রাস্তা

|

সুশান্তের নামে রাস্তা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তার ভক্তরা এখনও মেনে নিতে পারছেন না। প্রয়াত অভিনেতার হাসি-কান্না, কীর্তি, মান-অভিমান আপনজনদের পীড়া দেয় দীর্ঘদিন। আর কীর্তিমানদের স্মরণ রাখতে তাদের নামে কোনো কিছুর নামকরণ করেন অনেকেই। প্রয়াত বলিউড এই অভিনেতার সুশান্ত সিং রাজপুতের নামানুসারে তার জন্মস্থান বিহারের পূর্ণিয়ার একটি রাস্তার নামকরণ করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার শহরের মেয়র সবিতা সিং রাস্তার নাম সুশান্ত সিং রাজপুতের নামে করলেন। শহরে একটি ফোর্ড কোম্পানির গাড়ির কারখানা আছে। সেই কারখানা যাওয়ার পথকেই সুশান্ত সিং রাজপুত চক করা হল।

বিহারে মধুবনি চক থেকে মাতা চক যাওয়ার রাস্তার নামকরণ করা হয় সুশান্ত সিং রাজপুত পথ। সেই অনুষ্ঠানের উদ্বোধনে বিশাল জনসমাবেশ দেখা গিয়েছে। গোটা অনুষ্ঠান ক্যামেরাবন্দী করতে দেখা গিয়েছে সুশান্ত-অনুরাগীদের।

উল্লেখ্য, ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তারপর থেকে দেশব্যাপী হইচই ও নেট দুনিয়ায় নেপোটিজম-বিরোধী প্রচার। জানা গিয়েছে, ২০০৩ সালে কলেজ পাস করে শামক ডাভর ডান্সট্রুপ জয়েন করেন সুশান্ত। বেশকিছু বছর ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করেন তিনি। ২০০৯ সালে বালাজি টেলিফিল্মসের পবিত্র রিস্তা ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় হাতেখড়ি সুশান্ত সিংয়ের। এরপর ২০১৩ সালে কাই পো চে ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে সুশান্তের।

এদিকে সুশান্ত অভিনীত সর্বশেষ ছবির নাম ‘দিল বেচারা’। এটি আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply