বিশ্বকাপ জিতে বিয়ে করবেন রশিদ খান!

|

ছবি: সংগৃহীত

রশিদ খানের বয়স মাত্র ২১ বছর। কিন্তু এই বয়সেই রীতিমত আকাশছোঁয়া সাফল্য পেয়েছেন তিনি। আফগান ক্রিকেটের সবচেয়ে বড় তারকা তিনি। আফগান ক্রিকেট দলের অধিনায়ক স্বাভাবিকভাবেই দেশটির সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর। এত বড় তারকার বিয়ে নিয়ে আগ্রহেরও কমতি নেই ভক্তদের মাঝে। লেগ স্পিনিং অলরাউন্ডার আগ্রহের সেই জবাবও দিলেন বেশ কৌশলে।

‘আজাদী রেডিও’কে দেওয়া এক সাক্ষাৎকারে রশিদ খান বলেন, ‘আফগানিস্তান যেদিন বিশ্বকাপ জিতবে তারপর আমি বিয়ে করব।’ এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের নকআউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে না পারা দলের একজন সদস্যের জন্য এটা অনেক বড় প্রতিজ্ঞা সন্দেহ নেই।

অবশ্য নিজের লক্ষ্য পূরণে অনেক সময় পাচ্ছেন রশিদ খান। ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ হবে। এর আগেই আরও দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখবে বিশ্ব ক্রিকেট। দেখা যাক, এই সতীর্থরা রশিদের বিয়ের ব্যবস্থা করতে পারেন কি না।

উল্লেখ্য, খুব অল্প সময়েই সংক্ষিপ্ত পরিসরের ক্রিকেটের সবচেয়ে কার্যকর লেগ স্পিনারদের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রশিদ খান। ক্রিকেটের নবীন সদস্য আফগানিস্তানের জার্সিতে মাত্র ৭ টেস্ট, ৬৭ ওয়ানডে এবং ৪৮ টি-টোয়েন্টি খেলেই ২০০ উইকেটের মালিক হয়েছেন।

ইউএইস/









Leave a reply