অ্যাসিডে ঝলসে গেছে শরীর, সাবেক স্বামীর বিরুদ্ধে অভিযোগ

|

স্টাফ রিপোর্টার:

যশোরের ঝিকরগাছা উপজেলার লাউজানিতে রিনা বেগম (৪০) নামে এক চাতাল শ্রমিক অ্যাসিডদগ্ধ হয়েছেন। শনিবার রাতে সাবেক স্বামী ইলিয়াস তাকে অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায় বলে তিনি দাবি করেছেন। এতে তার মুখ, গলা ও বুক ঝলসে গেছে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিনা বেগম জানান, তিনি লাউজানি এলাকার খোরশেদ আলমের চাতালে কাজ করেন। তার স্বামী ইলিয়াস একজন মাদকসেবী। তিনি প্রায়ই তাকে মারধর করতেন। এ কারণে তিনি ২০ দিন আগে তাকে তালাক দেন। এরপর ঝিকরগাছার নওদাপাড়া গ্রামের বাড়ি ছেড়ে তিনি ও তার বড়মেয়ে চাতালে থাকতেন। শনিবার রাত আড়াইটার দিকে ইলিয়াস চাতালের ঘরে প্রবেশ করে। এরপর টর্চ জ্বালিয়ে তার মুখে অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায়। এতে তার মুখ, গলা ও বুক ঝলসে যায়। ভোর ৫টার দিকে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

যশোর জেনারেল হাসপাতালের ডা. কামরুজ্জামান জানান, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিতে বলা হয়েছিল। কিন্তু তার পরিবার ঢাকায় নিতে আর্থিকভাবে সক্ষম নয়। এ জন্য হাসপাতালে রেখে তারা সাধ্যমতো চিকিৎসা দিচ্ছেন।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি এবং অভিযুক্তকে আটক করা সম্ভব হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply