যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

|

বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা, যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বাদ জোহর যমুনা ফিউচার পার্কে এ কর্মবীরের অনুষ্ঠিত হয়। তার জানাজায় অংশ নেন শুভাকাঙ্ক্ষী, পরিবারের সদস্যসহ  তার প্রতিষ্ঠানের কর্মীরা।

পরে রণাঙ্গণের এই বীর যোদ্ধাকে দেয়া হয় রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার। জানাজার আগে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে তার মরদেহতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এর আগে, সকাল ১১ টার পরে নুরুল ইসলাম বাবুলের মরদেহ যমুনা ফিউচার পার্কে আনা হয়। এসময় একমাত্র অভিভাবককে শেষ বারের মতো দেখতে এসে কান্নায় ভেঙ্গে পড়েন পরিবারের সদস্যরা। কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না আজীবন উন্নয়নের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম আর নেই।

বেলা ১২ টার দিকে নিজের কর্মস্থল যমুনা ফিউচার পার্ক প্রাঙ্গনে প্রয়াত শিল্পপতির গোসল সম্পন্ন হয়। আল মারকাজুল ইসলামের তত্ত্বাবধানে গোসলে অংশ নেন পরিবারের সদস্যরাও। পরিবারের সদস্যরা শিল্পপতি নুরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গত ১৪ জুন থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম। ১০ জনের মেডিকেল বোর্ডের অধীনে চলছিলো তার চিকিৎসা। সোমবার বিকেল ৩টা ৪০ মিনিটে সব চেষ্টা ব্যর্থ করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নুরুল ইসলাম। সমাপ্তি ঘটে বাংলাদেশের শিল্প জগতের এক বর্ণিল অধ্যায়ের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply