এতিমের টাকা লুটকারীদের স্থান বাংলাদেশে হবে না: প্রধানমন্ত্রী

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দুর্নীতিবাজ আর এতিমের টাকা লুটপাট করে, তাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না। আজ বৃহস্পতিবার বিকালে বরিশালে আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন তিনি।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার ৫ বছরের দণ্ডের প্রতি ইঙ্গিত করে প্রধানমন্ত্রী বলেন, যারা মানুষ পুড়িয়ে মারে তাদের বিচার এমনই হয়।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে বরিশালবাসীর প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।

এর আগে সকালে পটুয়াখালীর লেবুখালীতে দেশের ৩১তম সেনানিবাসের উদ্বোধন করেন তিনি। সেখানে বলেন, সংবিধান, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় সেনাবাহিনীকে কাজ করে যেতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ৭৫ এর ১৫ আগস্টের পর সেনাবাহিনীকে ক্ষমতা দখলের হাতিয়ার হিসেবে ব্যবহার করা হয়েছে। বাহিনীর সদস্যদের জীবন দিতে হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ ও দেশপ্রেমিক পেশাদার সশস্ত্রবাহিনী গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ নেয়। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালে লেবুখালীতে সেনানিবাস স্থাপনে সরকার সিদ্ধান্ত নেয়া হয়।

তিনি বলেন, সেনানিবাস স্থাপনের ফলে এই এলাকার মানুষের আর্থ সামাজিক উন্নয়ন ঘটবে।

সকালে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে পটুয়াখালী পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর ‘শেখ হাসিনা সেনানিবাস’-এর পাশাপাশি উদ্বোধন করেন বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্প।









Leave a reply