সাহেদের দেশত্যাগের সব পথ বন্ধ করে দেয়া হয়েছে: র‍্যাব

|

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের দেশ থেকে পালানোর সব পথ বন্ধ করে দেয়া হয়েছে বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

দুপুরে রাজধানীর উত্তরায় ব্রিফিংয়ে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, সাহেদের দেশ ত্যাগ ঠেকাতে সীমান্তে নজরদারী বাড়ানো হয়েছে। সাহেদকে ধরতে যৌথ অভিযান চালানো হচ্ছে। পাশাপাশি তদন্ত হচ্ছে সাহেদের অস্ত্রের বৈধতা নিয়েও। একইসাথে কাজ করছে গোয়েন্দা বিভাগও।

এছাড়া সাহেদের দুর্নীতি ও সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংকের বিএফআইইউ-সহ ৯টি প্রতিষ্ঠানে চিঠি দিয়েছে দুদক।

এদিকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের প্রতারণা কাজের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপের এমডি এবং মামলার ২নং আসামি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

লে. কর্নেল আশিক বিল্লাহ যমুনা নিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার সন্ধা ৭টায় গাজীপুরের কাপাশিয়া থেকে মাসুদ পারভেজকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে ১১ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়ে তল্লাশি চালিয়ে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের পাসপোর্ট জব্দ করেছে তদন্তকারী দল। এসময় উপস্থিত ছিলেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

এদিকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী তরিকুল ইসলাম শিবলীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply