কর্তাব্যক্তিদের গ্রেফতারই প্রমাণ করে সরকার কঠোর: কাদের

|

মানবিক কাজে বাধা প্রদান আওয়ামী লীগের নীতি নয়: কাদের

রিজেন্ট হাসপাতাল ও জেকেজি’র কর্তাব্যক্তিদের গ্রেফতারই প্রমাণ করে অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সকালে সচিবালয়ে নিজ দপ্তরে ব্রিফিংকালে ওবায়দুল কাদের বলেন, যে যত ক্ষমতাশালী হোক না কেন শেষ পর্যন্ত তাকে ধরা পড়তেই হবে। মুখোশের আড়ালে থাকা কোন অপরাধীই ছাড় পাবে না। এসময়, বিভিন্ন খাতে অনিয়মের বিরুদ্ধে সরকারের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

কোরবানির ঈদে সচেতনতার বিষয়টি সামনে এনে তিনি বলেন, ঈদে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়তে পারে, তাই পশুরহাট এবং অন্যান্য এলাকায় সমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তা না হলে ক্ষণিকের অবহেলা ঈদের সার্বজনীন আনন্দ বিষাদে রূপ নিতে পারে।

পরে, বন্যাদুর্গত এলাকায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান মন্ত্রী। এসময় আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, সবাই যদি সচেতনতার দূর্গ গড়ে তুলি তাহলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ ভয়কে জয় করা সম্ভব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply