চুরির অপবাদে সিএনজি চালককে আটকে রেখে ইউপি চেয়ারম্যানের নির্যাতন

|

সিএনজি চালক মহিন উদ্দিন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে চুরির অপবাদ দিয়ে সিএনজি চালককে তিনদিন ধরে আটক রেখে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

বুধবার রাত ১০টার দিকে আহত অবস্থায় সিএনজি চালক মহিন উদ্দিনকে উদ্ধার করে পুলিশ। ওমর হোসাইন ভুলু সদর উপজেলা ১৯নং তেওয়ারিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি।

জানা যায়, গত সোমবার লক্ষ্মীপুর শহরের উত্তর তেমুহনী এলাকায় নিজাম ও কপিল নামের দুজন যাত্রী মহিনের সিএনজিতে ওঠে। পরে সোনালী ব্যাংক থেকে ৫লাখ টাকা উত্তোলন করে একই সিএনজিতে জাহাঙ্গীর নামের লক্ষ্মীপুর পৌরসভার একজন পিয়ন ওঠে। সুযোগ বুঝে নিজাম ও কপিল জাহাঙ্গীরের ১লাখ টাকা সিএনজি থেকে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনার পর চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু সিএনজি চালক মহিনকে মোবাইলে ডেকে এনে তার ইউনিয়ন পরিষদে তিন আটক করে বেধড়ক মারধর করে। মহিনের মেয়েরা চেয়ারম্যানের হাতে পা ধরে তার বাবাকে ছেড়ে দিতে বললেও রক্ষা পাইনি ভুক্তভোগী সিএনজি চালক।

পরে তার পরিবার পুলিশকে খবর দিলে বুধবার রাত ১০টার দিকে ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে থেকে মহিনকে আহত আবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

নির্যাতনের বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান ওমর হোসাইন ভুলু বলেন, মহিন চোরদের চেনে। তাই চোর ধরার জন্য তাকে আটক করা হয়েছে। তাকে কোন নির্যাতন করা হয়নি।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, সিএনজি চালককে আটক করে নির্যাতনের খবর পেয়ে পুলিশ পাঠিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানা হেফাজতে রাখা হয়। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply