আমাকে ব্যবহার করা হয়েছে, ৫০ হাজার টাকা ফেরত দিয়ে দিবো: হিরো আলম

|

হিরো আলমকে নিয়ে সিনেমা করার ঘোষণা দিয়ে আবার তাকে বাদ দেয়ার কথা জানান প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল। এরপরেই নিজের বাদ পড়া নিয়ে ফেসবুকে হিরো আলম বিষয়টিকে ‘ষড়যন্ত্রের শিকার’ বলে উল্লেখ করেন।

গতকাল দুপুরে আলোচিত হিরো আলমকে নিজের সিনেমা থেকে সরিয়ে দেয়ার ঘোষণা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন চিত্রনায়ক অনন্ত জলিল। একই সঙ্গে ঘোষণা দিলেন চুক্তির প্রথম পঞ্চাশ হাজার টাকাও নেবেন না বলে জানান তিনি। স্ট্যাটাসটিতে অনন্ত জলিল লিখেন- আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাবো না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরত নিব না!!
সিংহভাগ বিনোদন সাংবাদিকরা এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর জন্য আপত্তি জানাচ্ছেন। এবং রিসেন্টলি তার কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আবারো আমাকে নিষেধ করছেন, তাকে নিয়ে সিনেমা না বানানোর জন্য।
সব সময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয়গুলোর জন্য। দীর্ঘদিন যাবত আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মানের সহিত কাজ করে আসছি, চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সাথে ভালো সম্পর্ক আছে, প্রতিটি সংগঠনই আমাকে সম্মানের চোখে দেখে। তাই এই সম্মান রক্ষার্থে, বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাই না।

এরপর হিরো আলম দুপুরে ফেসুবক লাইভে এসে বলেন, ‘আপনারা সবাই শুনেছেন অনন্ত জলিলের সিনেমা থেকে আমাকে বাদ দেয়া হয়েছে। বাদ দেয়ার নিয়ে অনন্ত জলিল ভাই ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। আমার কিছু স্ক্যান্ডাল ভিডিও ও জায়েদ খানের বিরুদ্ধে কথা বলায় তিনি আমাকে তার সিনেমা থেকে বাদ দিয়েছেন। দুপুরে অনন্ত জলিল ভাই আমাকে ফোন করে বলেন, তোমাকে আমি অনেক বড় মুখ করে জায়েদ খানের সাথে মিলিয়ে দিয়েছি। তুমি আমার বড় মুখ ছোট করে দিলে। তুমি আমার সম্মান রাখনি, তাই আমিও তোমাকে আমার ছবি থেকে বাদ করে দিলাম।

ফেসবুক লাইভে হিরো আলম আরও বলেন, দুঃখ নাই, হিরো আলম কারো সহযোগিতায় হিরো আলম হয়নি। আমি কিন্তু কখনো অনন্ত জলিল ভাইকে ফোন দেইনি। আমাকে নিয়ে সিনেমা বানাবেন কিনা। ভাই আপনি এটা মনে করেন না যে, অনন্ত জলিল বলে আপনার পায়ের নিচে মাথা নত করে থাকবো। সিনেমা থেকে বাদ দিয়েছেন, কোনো দুঃখ নাই। তবে আপনাকে একটা কথা বলতে চাই যে, হিরো আলমকে সবাই ব্যবহার করে, আমার মনে হয় অনন্ত জলিল ভাইও আমাকে ব্যবহার করেছেন।

সাইনিং মানি ৫০ হাজার টাকা নিয়ে হিরো আলম বলেন, আরে ভাই আপনি সবাইকে দান করতে পারেন। সবাই আপনার দান নিতে পারে। আপনি কি করে ভাবলেন আপনি ৫০ হাজার টাকা দিলেন। হিরো আলম সে টাকা নিয়ে নিবে। আর দিবে না। আপনার ৫০ হাজার টাকা আপনাকে দিয়ে দিবো। আপনার সামনে যেয়ে টাকা দিয়ে দিবো। যাই হোক ভাই, আপনার টাকা আছে বলে টাকার অংহকারে সবাইকে কিনতে চাইয়েন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply