শাহেদের সিল ও স্বাক্ষরিত ৪৮টি চেকসহ আটক ২

|

শাহেদের সিল ও স্বাক্ষরিত ৪৮টি চেকসহ আটক ২

সাভারের আশুলিয়া থেকে রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে আটক করেছে র‍্যাব।

জব্দ করা হয়েছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহম্মদ শাহেদের সিল ও স্বাক্ষরযুক্ত চেক বইয়ের ৪৮টি পাতা। উদ্ধার করা হয় বিভিন্ন মাদকদ্রব্য।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, গিয়াস উদ্দিন ও গাড়ির চালককে বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার নরসিংহপুর থেকে আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, মাদক দ্রব্য কেনা-বেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউও শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply