রাজবাড়ীতে ডোবা থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় সুন্নত মোল্লা (৪৫) নামের এক রিক্সা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। সুন্নত মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাশের ওই ডোবায় একটি মরদেহ দেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় শনাক্ত করে।

নিহতের ভাতিজা গোলাম মোস্তফা জানায়, তার চাচা সুন্নত মোল্লা বাড়িতে কৃষি কাজের ফাঁকে ফাঁকে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। সম্প্রতি তিনি ব্যাটারি চালিত একটি নতুন রিক্সা কিনেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয় তার চাচা। এরপর রাত গড়িয়ে সকাল হলেও তিনি আর বাড়িতে ফিরে আসেননি। এ অবস্থায় শুক্রবার দুপুরে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের সুরতহালে দেখা যায় লাশের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চি‎হ্ন আছে এবং গলায় গামছা দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দুইটি চাপাতি উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধান করা হচ্ছে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply