নেটফ্লিক্সে ৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি!

|

নেটফ্লিক্সে ৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি!

নেটফ্লিক্স একেবারে ৮৩ বছরের জন্য সাবস্ক্রিপশন ফ্রি! এমনই অফারের কথা জানাল জনপ্রিয় এই ডিজিটাল প্ল্যাটফর্মটি।

মূলত সাবস্ক্রাইবার বাড়াতে অভিনব অফার ঘোষণা নেটফ্লিক্সের। ৮৩ বছরের জন্য বিনামূল্যে নেটফ্লিক্সের সব প্রোগ্রাম উপভোগ করতে পারবেন ইউজাররা। কিন্তু তার জন্য আপনাকে একটি শর্ত পূরণ করতে হবে। আসল বিষয়টা আর একটু খোলসে করে বলা যাক।

গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘দ্য ওল্ড গার্ড’ ছবিটি। এটি আসলে একটি নেটফ্লিক্স অরিজিনাল শো। আর এই শো’কেই বিশেষভাবে সেলিব্রেট করতে গ্রাহকদের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ‘অমর’ করে ফেলার অফার দেওয়া হচ্ছে। এর জন্য আপনাকে ‘দ্য ওল্ড গার্ড’ ভিডিও গেমটি খেলে শত্রুপক্ষকে হারাতে হবে। এবং নিজেকে ‘অমর’ হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। এই হল শর্ত।

আর ভিডিও গেমপ্রেমীদের কাছে এমন অফার নিঃসন্দেহে লোভনীয়। কারণ গেমিংও যেমন উপভোগ করা যাবে, তেমনই তাতে জয়ী হলে একেবারে ৮৩ বছর নিখরচায় নেটফ্লিক্সের পর্দায় চোখ রাখা যাবে।

তবে অফারটি সীমিত। ইতিমধ্যেই অফারটি শুরু হয়ে গিয়েছে। এবং আজ ১৯ জুলাইয়ের মধ্যে খেললে তবেই এই আকর্ষণীয় ফ্রি সাবস্ক্রিপশনের মালিক হওয়া যাবে। তবে তার জন্য আপনাকে সর্বোচ্চ স্কোর করতে হবে।

কিন্তু দুঃখের বিষয় হল, অফারটি এখনো বাংলাদেশি বা ভারতীয় গ্রাহকদের জন্য আনেনি নেটফ্লিক্স। আপাতত মার্কিন মুলুকের ইউজাররাই এই দুর্দান্ত সুযোগ পাচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply