হাঁসের খোয়ারে ডিম সংগ্রহের সময় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার সাদুল্লাপুরে হাঁসের খোয়ারে ডিম সংগ্রহের সময় বিষাক্ত সাপের কামড়ে কোহিনূর বেগম (৫০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনার পর খোয়ারের নিচে থাকা গর্ত খুড়ে একটি গোখরা সাপ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ জুলাই) সকালে ধাপেরহাট ইউনিয়নের হিংগারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কোহিনূর বেগম ওই গ্রামের হবিবর রহমানের স্ত্রী।

ঘটনার সত্যতা স্বীকার করে ধাপেরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা জানান, সকালে নিজ বাড়িতে হাঁসের খোয়ার থেকে ডিম সংগ্রহ করছিলেন কোহিনূর বেগম। এ সময় খোয়ারের নিচে গর্ত থেকে একটি বিষধর সাপ তার হাতে দংশন করে। প্রথমে সাপ দর্শনের বিষয়টি অনুমান করতে না পারলেও পরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন কোহিনূর। পরে দ্রুত পরিবারের লোকজন কোহিনূরকে নিয়ে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু হাসপাতলের পৌঁছার আগেই কোহিনূর বেগমের মৃত্যু হয়।

তিনি আরও জানান, কোহিনূরকে সাপে কামড়ের খবর পেয়ে পার্শ্ববর্তী এনায়েতপুর গ্রামের ওঝা আবু ছালেক মিয়া ঘটনাস্থলে আসে। এরপর খোয়ারের নিচে থাকা একটি গর্ত খুড়ে সাড়ে ৩ ফুট লম্বা গোখরা সাঁপ বের করেন তিনি। নিহত কোহিনূর বেগমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।









Leave a reply