ভারতের আকাশে এলিয়েন? এক নারীর ভিডিওতে চাঞ্চল্য!

|

মহাকাশ নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। গত পাঁচশো বছরে বিজ্ঞানের অগ্রগতির ডানায় ভর দিয়ে মহাবিশ্বের বেশ কিছু জটিল ধাঁধার সমাধান হয়েছে। কিন্তু এলিয়েন বা ভিনগ্রহ নিয়ে ঠিক- বেঠিকের এই দোলাচাল রয়েছে এখনও। সহজ উত্তর না মেলায় তাই এ নিয়ে রয়েছে ব্যাপক আগ্রহ। এ কারণেই আকাশে অপরিচিত উড়ন্ত কোনো বস্তু বা ইউএফও (আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট) দেখলে মানুষ প্রথমেই ভেবে বসে, নিশ্চয়ই ভিনগ্রহবাসীর আগমন ঘটেছে।

এবার ভারতের আকাশে দেখা এমনই ঘটনার একটা ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড় চলছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, গোলাকার উজ্জ্বল একটি বস্তু ভেসে বেড়াচ্ছে আকাশে। সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন গুরুগ্রামের এক বাসিন্দা। মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

জানা গেছে, সোমবার ভোর ৫টা নাগাদ হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের বাড়ি থেকে আকাশে গোলাকার ও উজ্জ্বল এক বস্তু উড়তে দেখেন এক নারী। চমকে গিয়ে স্বামীকে বিষয়টি জানান তিনি। এর পরই ওই উড়ন্ত বস্তুর ভিডিও করে দম্পতি।

বিষয়টি নিয়ে ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস তাদের সঙ্গে যোগাযোগ করলে ওই দম্পতি বলেছে, ‘বস্তুটি কখনো আকারে বড়, আবার ছোট হয়ে যাচ্ছিল। বস্তুটিকে সঠিক গোলাকার বলা যাবে না।’

জানা গেছে, বেশ কিছুক্ষণ পর মেঘের আড়ালে চলে যায় উড়ন্ত বস্তুটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ছবিটি নিয়ে এরই মধ্যে গবেষণা শুরু হয়ে গেছে। অনেকের মতে, ওটি আসলে এক ধরনের মেঘ। আবার কেউ কেউ ইউএফও বলেই দাবি করছেন। এক ভিডিওতে ভিনগ্রহী বিতর্ক যে কয়েক গুণ বেড়ে গেল, তা বলাই যায়।

সূত্র: ইন্ডিয়া টাইমস।









Leave a reply