‘থ্রি ইডিয়টস’র ক্রেডিট না পেয়ে আত্মহত্যার কথা ভেবেছিলেন চেতন ভগত

|

ভারতীয় বেস্ট সেলার লেখক চেতন ভগতের ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’ নিয়ে তৈরি হয়েছিল আমির খান অভিনীত বলিউডের বহুল আলোচিত সিনেমা ‘থ্রি ইডিয়টস’। কিন্তু সম্প্রতি তার গল্প নিয়ে সিনেমা বানানো হলেও তাকে যোগ্য সম্মান দেয়া হয়নি বলে অভিযোগ করেন চেতন ভগত। খবর হিন্দুস্তান টাইমস

শুধু তাই নয়, বরং ছবিটির প্রযোজক বিধু বিনোদ চোপড়া তার সঙ্গে খারাপ ব্যবহার করার কারণে তিনি আত্মহত্যা করার কথাও ভেবেছিলেন বলে টুইটারে জানিয়েছেন এই লেখক।

এক টুইটে চেতন ভগত সুশান্তের শেষ ছবি দিল বেচারার যেন কোনও ভুলভাল রেটিং না দেওয়া হয়তা নিয়ে ফিল্ম সমালোচকদের হুঁশিয়ারি দেন। আর এই টুইটে আপত্তি করে বসেন বিনোদ চোপড়ার স্ত্রী ভারতের বিখ্যাত ফিল্ম ক্রিটিক অনুপমা চোপড়া।

অনুপতার আপত্তির জবাবে চেতন ভগত বলেন, অনুপমার বেশি কথা বলা উচিত না, কারণ তার স্বামী যখন চেতনকে সুইসাইডের দিকে ঠেলে দিচ্ছিলেন তখন তিনি চুপ ছিলেন।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল সুপার হিট ছবি ‘থ্রি ইডিয়টস’। চেতনের বইয়ের সত্ত্ব কিনেই ছবি বানান রাজু হিরানি ও বিধু বিনোদ চোপড়া। কিন্তু চেতনকে ক্রেডিট শুরুতে না দিয়ে শেষে দেওয়া হয়। গল্প ও চিত্রনাট্যের জন্য ক্রেডিট দেওয়া হয়েছিল রাজু হিরানি ও অভিজাত যোশীকে। এই জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পান তারা। ২০১০-এ একটি ব্লগ পোস্টে চেতন বলেন তিনি আর বিতর্ক বাড়াতে চান না, মুভ অন করে যাচ্ছেন এটা থেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply