গাজীপুরে অবৈধ প্রসাধনী জব্দ ও কারখানার মালিক আটক

|

গাজীপুরের অবৈধ প্রসাধনী জব্দ ও কারখানার মালিক আটক

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় বিভিন্ন প্রসাধনী তৈরির একটি অবৈধ কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান চালিয়ে ওই কারখানার মালামাল জব্দ করেছে এবং কারখানার মালিক জাফর আলী সোহেলকে (৩২) আটক করা হয়েছে। আটককৃত সোহেল পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার কাঠালতলী গ্রামের খালেক আহমদের ছেলে।

পুলিশ জানান, সোহেল গাজীপুর মহানগরের কোনাবাড়ী আমবাগ এলাকার বাক্কু মিয়ার বাড়ির কয়েকটি কক্ষ ভাড়া নিয়ে দেড় বছর যাবৎ দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বডি স্প্রে, ফেইসওয়াশ ও জনসন বেবি লোশনসহ নানা প্রকার নকল প্রসাধনী সামগ্রী উৎপদন করতো। এবং এসব পণ্য গাজীপুরের বিভিন্ন সুপার শপ ও কসমেটিক দোকানে বাজারজাত করে আসছিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মালামাল জব্দ করে। এ সময় কারখানার মালিককে আটক করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী-কাশিমপুর জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, আমবাগ ইউনিক স্কুলের পিছন থেকে অবৈধ প্রসাধনী তৈরির কারখানা থেকে বিপুল পরিমাণ মালামাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ২৫ লাখ টাকা। এ সময় নকল প্রসাধনী তৈরি মূল হোতা জাফর আলী সোহেলকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply