জয়পুরহাটে যমুনা টেলিভিশনের অফিস উদ্বোধন: রিপোর্টারকে সম্মাননা প্রদান

|

যমুনা টিভির স্টাফ রিপোর্টার আবদুল আলীমকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান (ডানে)

জয়পুরহাট:

জয়পুরহাটে যমুনা টেলিভিশনের নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের প্রধান সড়কে মৌসুমী মার্কেটের দ্বিতীয় তলায় এই অফিসের উদ্বোধন করেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

এসময় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আবদুল আলীমের সভাপতিত্বে অফিস উদ্বোধন ও যমুনা গ্রুপ এবং যমুনা টিভির সদ্য প্রয়াত চেয়ারম্যান নুরল ইসলামের স্মরণে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা নাগরিক কমিটির আহবায়ক রাজা চৌধুরী, কমিটির সদস্য সাবেক পৌর মেয়র আ. আজিজ মোল্লা, জেলা কমিউনিট পুলিশিং ও নাগরিক কমিটির সদস্য বাবু নন্দলাল পার্শী, বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক কেএম লায়েক আলী, ‘করোনা যুদ্ধে আমার সংগঠন’ এর সমন্বয়ক তিতাস মোস্তফা প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বস্তুনিষ্ঠ ও পেশাদার সাংবদিক হিসাবে যমুনা টিভির স্টাফ রিপোর্টার ও জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল আলীমকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। এসময় অনুষ্ঠানে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও যমুনা টিভির চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুকে স্মরণ করে শোক প্রকাশ করা হয় এবং তার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply