মাস্ক পরতে বলায় ওয়ালমার্ট ক্রেতার বন্দুক তাকের অভিযোগ

|

মাস্ক পরতে বলায় ওয়ালমার্ট ক্রেতার বন্দুক তাকের অভিযোগ

বিশেষজ্ঞরা করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পরা অন্যতম উপায় হিসেবে উল্লেখ করলেও অনেকেরই তাতে অনীহা। এই যেমন, যুক্তরাষ্ট্রের একটি শপিংমলে এক তরুণকে মাস্ক পরার জন্য বলা হলে ক্ষেপে গিয়ে বন্দুক তাক করে বসেন। অতঃপর তাকে গ্রেফতার করেছে পুলিশ।

যুক্তরাষ্ট্রের পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ফ্লোরিডার একটি ওয়ালমার্ট স্টোরে মাস্ক পরার নির্দেশনায় এমন উদ্যত আচরণ দেখানো যুবকের নাম ভিনসেন্ট স্কাভেত্তা, বয়স ২৮।

অস্ত্র দেখিয়ে শাসানো ও অহেতুক আগ্নেয়াস্ত্র প্রদর্শন করায় ভিনসেন্টকে গ্রেফতার করা হয়েছে বলে ফ্লোরিডার পাম বিচ পুলিশ অফিস থেকে টুইট করে জানানো হয়েছে। এবং টুইটে লেখা হয়েছে, পিসিবি জেল থেকে স্বাগতম। এটা থেকে শিক্ষা নাও ছেলে। পরিস্থিতি আরও ভয়াবহতার মধ্য দিয়ে শেষ হতে পারত।

অভিযোগে বলা হয়, মাস্ক পরতে বললে তা প্রত্যাখ্যান করে সুপার মার্কেটের কর্মীর সঙ্গে বাগ বিতণ্ডায় জড়ানোর একপর্যায়ে বন্দুক বেড় করেন স্কাভেত্তা। ওয়ালমার্ট পণ্যদ্রব্যের খুচরা বিক্রির বিশ্বের সবচেয়ে বৃহত্তম চেইন সুপার মার্কেট। ২০ জুলাই থেকে তাদের সব শাখায় মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে।করোনাভাইরাস মহামারির মধ্যে যুক্তরাষ্ট্রে মাস্ক পরা রাজনৈতিক বিষয়ে পরিণত হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply