দিল্লিতে সহকর্মীকে গুলি করে আত্মঘাতী পুলিশ অফিসার!

|

সিআরপিএফ সদস্য। ফাইল ছবি

ভারতের দিল্লিতে এক সহকর্মীকে গুলি করে খুন করে আত্মঘাতী হয়েছেন সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) এক কর্মকর্তা। মৃত দুই কর্মকর্তার নাম কর্নেল সিং ও দশরথ সিং। শুক্রবার রাতে অভিজাত লোধি এস্টেট এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর জি-নিউজের।

খবরে বলা হয়, সিআরপিএফের এসআই কর্নেল সিংয়ের সঙ্গে তার সহকর্মী ইন্সপেক্টর দশরথ সিংয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কর্নেল সিং উত্তেজিত হয়ে নিজের রিভলভার থেকে তার দিকে গুলি চালিয়ে দেন। এরপরই সেই একই বন্দুক দিয়ে নিজেকে গুলি করেন তিনি।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। দুজনের শরীরেই গুলির চিহ্ন ছিল বলে জানিয়েছেন দিল্লি পুলিশের তদন্তকারী কর্মকর্তা।

প্রাথমিক তদন্তে জানা গেছে, সিআরপিএফের দুই অফিসারের মধ্যে কোনো বিষয়ে কথা কাটাকাটি হয়। সাব-ইন্সপেক্টর কর্নেল সিং তার সহকর্মী দশরত সিংয়ের ওপর গুলি চালিয়ে দেন। তার পরে নিজেকেও গুলি করেন তিনি।

খবরে আরও বলা হয়, এসআই কর্নেল সিং জম্মুর উধমপুরের বাসিন্দা এবং ইন্সপেক্টর দশরত সিং হরিয়ানার রোহতকের বাসিন্দা। তবে কী কারণে দুই অফিসার প্রাণঘাতী সংঘর্ষে জড়িয়ে পড়েন, তা জানতে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে গত মে মাসে স্ত্রী ও দুই সন্তানকে গুলি করে হত্যা করার পরে উত্তর প্রদেশের প্রয়াগরাজ শহরে আত্মঘাতী হন সিআরপিএফ সদস্য বিনোদ কুমার যাদব।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply