শাহরুখ ও গৌরির বিরুদ্ধে আইএসআই যোগাযোগের অভিযোগ

|

বলিউপ সুপারস্টার শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানের বিরুদ্ধে এবার পাকিস্তানের গোয়েন্দা সংস্থা ইন্টার সার্ভিস ইন্টিলিজেন্সের (আইএসআই) সাথে যোগাযোগ থাকার অভিযোগ তুলেছেন বিজেপির ভাইস প্রেসিডেন্ট বৈজয়ন্ত পাণ্ডা। খবর ভারতীয় গণমাধ্যম ওয়ান ইন্ডিয়া’র।

বুধবার একট টুইটে তিনি লিখেন, ‘‌কিছু চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। পাকিস্তানি ও প্রবাসে থাকা কিছু ব্যক্তিত্ব, যাদের ওপর জম্মু-কাশ্মিরে অশান্তি ছড়ানোর অভিযোগ রয়েছে এবং যারা আইএসআই ও পাক সেনার সঙ্গে যুক্ত, তাদের সঙ্গে ব্যক্তিগত ও ব্যবসায়িক সম্পর্ক রয়েছে বলিউডের কিছুজনের। আমি দেশপ্রেমী বলিউডিদের অনুরোধ করব তাদের ত্যাগ করার জন্য।’‌

আর আইএসআই’র সাথে যোগাযোগ প্রমাণে তিনি দ্যা ইস্কান্দার নামে এক টুইটার হ্যান্ডেলের দিকে ইঙ্গিত করেছেন।

এই টুইটার হ্যান্ডেল থেকে কাশ্মিরী যুবকদের ভারতের বিরুদ্ধে লড়াই করার জন্য উস্কানিমূলক পোস্ট দেয়া টনি আশাই নামে এক ব্যক্তির প্রতি অভিযোগ তোলা হয়। সেইসাথে দাবি করা হয় শাহরুখ খান ও টনি আশাইয়ের মধ্যে যোগযোগও রয়েছে।

টুইটে দ্যা ইস্কান্দার দাবি করেন, ‘‌টনি আশাই ওরফে আজিজ আশাই, কাশ্মিরের স্বাধীনতাকামী সংগঠন জেকেএলএফ সদস্য, যিনি শাহরুখের দুবাইয়ের বাড়ি ও লস অ্যাঞ্জেলসের বাড়ি ২০১৪ সালে ডিজাইন করেছিলেন।

ইস্কান্দার আরও বলেন, ‘শাহরুখ তাকে তার স্থপতি কাজে ব্যবহার করেছিলেন। এছাড়াও নিজস্ব কিছু প্রজেক্টের কারণে শাহরুখের স্ত্রী গৌরি খানও আশাইয়ের সঙ্গে জড়িত ছিলেন। এটা জানা খুবই প্রয়োজন যে আশাই একজন মুখোশধারী শান্তি আন্দোলনকারী, তবে এক টুইটে ইস্কান্দার জানান, শাহরুখ একজন দেশপ্রেমী ব্যক্তি তিনি টনি আশাইয়ের এসব কর্মকাণ্ডের প্রতি অবগত নন।









Leave a reply