ট্রাক-লেগুনা সংঘর্ষে ভাইবোনসহ নিহত ৪

|

কুমিল্লা ব্যুরো
কুমিল্লায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ভাইবোনসহ ৪ জন নিহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার হরিণধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলে লেগুনার যাত্রী।

হাইওয়ে পুলিশ জানায়, হরিণধরা এলাকায় বিদ্যুত অফিসের সামনে সিলেট অভিমুখী একটি ট্রাক অপর একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা কুমিল্লা অভিমুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায় এবং আহত অবস্থায় আরও ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়নামতি জেনারেল হাসপাতালে নেয়ার পর আরও দুইজন মারা যান।

নিহতরা হচ্ছেন- জেলার বুড়িচং উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত নবী নেওয়াজ ভূঁইয়ার ছেলে কুয়েত প্রবাসী ওসমান গণি ভূঁইয়া (৪০) ও রিপা আক্তার (৩৬), দেবিদ্বার উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্গীয় বিপিন চন্দ্র সাহার ছেলে সাধন চন্দ্র সাহা (৫০) এবং মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লেগুনা হেলপার সাজিদ (১৮)।

হাইওয়ে কুমিল্লা অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক চালক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply