বিক্ষোভে উত্তাল রংপুর, বাবলুকে অপসারণে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

মসিউর রহমান রাঙ্গা এমপিকে সরিয়ে জিয়াউদ্দিন বাবলুকে মহাসচিব করায় বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে রংপুর। বাবলুর কুশপুত্তলিকা দাহ করে ২৪ ঘণ্টার মধ্যে রাঙ্গাকে পুনর্বহাল না করলে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা।

রোববার রাত সাড়ে ৮টার দিকে রাঙ্গা এমপির নির্বাচনী আসন গঙ্গাচড়া উপজেলা জিরো পয়েন্টে প্রথমে জিয়াউদ্দিন বাবলুর কুশপুত্তলিকা দাহ করে। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় বাবলু বিরোধী বিভিন্ন শ্লোগান দেয় নেতাকর্মীরা। প্রদর্শন করা হয় জুতা। পরে জিরো পয়েন্টের সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক, ছাত্রসমাজের আহবায়কসহ নেতৃবৃন্দ।

বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে বাবলুকে বাদ দিয়ে রাঙ্গাকে মহাসচিব করা না হলে উত্তরাঞ্চল অচল করার ঘোষণা দেন। অন্যদিকে সন্ধ্যায় রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির কার্যালয়ে সমাবেশ করেন জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠন। সেখান থেকে বলা হয় জাতীয় পার্টিকে ধ্বংস করতেই এই রদবদল করা হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে রাঙ্গাকে মহাসচিব করা না হলে তারাও সব কিছু অচল করার হুমকি দেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply