আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে পুলিশসহ চারজন আটক

|

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ কনেস্টবলসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৪ এর একটি দল। রোববার রাত নয়টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস, অস্ত্র ও মাদক দ্রব্য জব্দ করা হয়।

আটকৃতদের মধ্যে মানিকগঞ্জের দৌলতপুর থানার শ্যামপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে মো. মমিনুর রহমান বর্তমানে আশুলিয়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত। বাকিরা হলেন, টাঙ্গাইলের নাগরপুর থানার ছোনকা গ্রামের মো. আবদুল লতিফের ছেলে মাইক্রোবাস চালক আবদুল হামিদ, গাইবান্ধা জেলার সদর থানার চৌদ্দগাছা গ্রামের মৃত তফেজল মিয়ার ছেলে ওয়াহেদ ও জামালপুর জেলার মালন্দ থানার চরগুহিন্দি গ্রামের মো. সরুজ শেখের ছেলে ওয়াজেদ শেখ।

ভুক্তোভোগী নুর উদ্দিন পাটোয়ারী জানান, তার দোকানে বিক্রয় নিষিদ্ধ ওষুধ রয়েছে- দাবি করে ভয় দেখিয়ে টাকা আদায় করে। রোববার রাতে দাবি করা বাকী টাকা নিতে আসার কথা জানায় তারা। বিষয়টি র‌্যাব-৪ এর সিপিসি-২ এ অবহিত করলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে র‍্যাব তাদের হাতেনাতে আটক করে।

র‌্যাব জানায়, আটককৃতদের মধ্যে আশুলিয়ার থানার একজন পুলিশ সদস্য রয়েছে। তাদের কাছ থেকে দেশিয় অস্ত্র, ইয়াবা, গাঁজা, জাল টাকাসহ ও বিভিন্ন মানুষের জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের ১৬ এটিএম কার্ড পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় চাঁদাবাজি, অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতি বিষয়ে মোট চারটি মামলা দায়ের করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply