রংপুরে ৬ হাসাপাতালে অভিযানে ভুয়া চিকিৎসকসহ গ্রেফতার ৫

|

রংপুর মহানগরীর ৬টি হাসাপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে জেলা প্রশাসন, মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ ও সিভিল সার্জনের যৌথ অভিযান চালিয়ে ৩ লাখ টাকা জরিমানা করেছে।

বুধবার দুপুর ১টা থেকে বিকেলে ৬টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরিনা জাহান ও মেটোপলিটন পুলিশের ডিসি (গোয়েন্দা) আবু মারুফ হোসেনের নেতৃত্বে তিন ঘণ্টা অভিযান চালানো হয় নগরীর ধাপ এলাকায়।

অভিযানে মেডিনোভা ক্লিনিক এন্ড নার্সিং হোমের একজন ভুয়া চিকিৎসকসহ ৫ জনকে গ্রেফতার করা হয়। সিলগালা করা হয় একটি হাসপাতাল।

অনুমোদন না থাকা ও অব্যবস্থাপনার অভিযাগে চেকপোস্টের ন্যাশনাল কমিউনিটি হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা এবং ম্যানেজারকে এক মাস; সমতা ক্লিনিককে ৫০ হাজার টাকা জরিমানা, ম্যানেজারের ২ মাস; আইডিয়াল জেনারেল হাসপাতাল এন্ড নার্সিং হোমকে ১ লাখ টাকা জরিমানা এবং ম্যানেজারকে ৩ মাস; রংপুর স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা ও ম্যানেজারকে ২ মাস; মেঘনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা, ম্যানেজারকে ১ মাস এবং আইডিয়াল ডায়াগনিস্টিকসকে ২০ হাজার টাকা জরিমানা ও ম্যানেজারকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এছাড়াও মেডিনোভা ক্লিনিক এন্ড নার্সিং হোম থেকে ভুয়া ডাক্তার সনাতন চন্দ্র (৩৪)সহ ৫ জনকে গ্রেফতার এবং ন্যাশনাল হাসপাতালটি সিলগালা করে দেয়া হয়। জেলা প্রশাসন ওআরপিএমপি বলছে এই অভিযান অব্যাহত থাকবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply