নাটোরে বোমা সদৃশ বস্তু উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

জঙ্গি হামলার আশঙ্কার মধ্যেই নাটোরে টাইম বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে শহরের দক্ষিণ বড়গাছা এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় বস্তুটি উদ্ধার করা হয়েছে।

পরে খবর দেওয়া হয় র‍্যাবের বোম ডিসপোজাল ইউনিটকে। তারা নাটোরের উদ্দেশে রওনা হয়েছেন। বর্তমানে বোমা সদৃশ বস্তুটি নাটোর সদর থানা হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ জানায়, দক্ষিণ বড়গাছা মেসার্স কাজী ট্রেডার্সের সামনে খালেকুজ্জামানের বাড়ির পাশে পরিত্যক্ত অবস্থায় বোমা সদৃশ বস্তুটি দেখতে পায় এলাকাবাসীরা। এ সময় এলাকাবাসী জাতীয় হেল্প লাইন ৯৯৯
এ ফোন দেয়। পরে ৯৯৯ থেকে বিষয়টি সদর থানাকে অবহিত করলে পুলিশ গিয়ে বোমা সদৃশ বস্তুটি উদ্ধার করে।

বোমা সদৃশ বস্তু দুটি ব্যাটারির সাথে একটি ঘড়ি লাগিয়ে লাল কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় রয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা একটা বোমা সদৃশ বস্তু। লাল কচটেপ এবং ঘড়ি মোড়ানো অবস্থায় পড়ে ছিল। পুলিশ খবর পাওয়ার পর সেটি উদ্ধার করে পানির ভেতর রেখে দিয়েছে। এ ঘটনায় বোম ডিসপোজাল টিমকে খবর দেওয়া হয়েছে। তারা নাটোরের উদ্দেশে রওনা হয়েছেন। বোম ডিসপোজাল টিমটি আসার পরই নিশ্চিত হওয়া যাবে বস্তুটি কি।

সম্প্রতি আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে সারা দেশে জঙ্গি হামলার আশঙ্কায় সতর্কবার্তা দেওয়া হয়েছে। এই সতর্কবার্তার মধ্যে এমন বোমা সদৃশ বস্তু উদ্ধারের ঘটনায় আতঙ্ক বিরাজ করছে নাটোরবাসীর মধ্যে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply