পল্লবীতে শাহাদাত বাহিনীর শীর্ষ সন্ত্রাসী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

|

রাজধানীতে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মহসিন নামে একজন নিহত হয়েছে। আজ ভোরে পল্লবীর ইস্টার্ন হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। র‍্যাবের দাবি, মহসিন শীর্ষ সন্ত্রাসী ও শাহাদাত বাহিনীর সদস্য।

র‍্যাব ৪’র অধিনায়ক মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযানে গেলে সন্ত্রাসীরা র‍্যাবের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এতে মহসিন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। তবে ঘটনাস্থল থেকে কাউকে গ্রেফতার করা যায় নি বলেও জানান তিনি।

মোজাম্মেল হক আরও জানান, মহসিন এলাকার মানুষের কাছ থেকে চাঁদাবাজি করত। এনিয়ে বেশ কয়েকটি অভিযোগ তারা পেয়েছেন। চাঁদাবাজির প্রমাণও তাদের হাতে আছে।

এছাড়া, মহসিনের নামে প্রায় ১০ টি মামলা আছে। একটি হত্যা মামলায় তার যাবজ্জীবন সাজা হয়েছে। এরপরই সে ভারতে পালিয়ে যায়। পরে পরিচয় গোপন রেখে জাল কাগজপত্র তৈরি করে ভারত থেকে দেশে আসে। এরপরই র‍্যাব তাকে খুঁজতে থাকে। আজ ভোরে সে নিহত হয়।

সম্প্রতি পল্লবী থানার ভিতরে বিস্ফোরণের ঘটনায় যে তিনজনকে আটক দেখানো হয়েছে, পুলিশ বলছে তারা শাহাদাত বাহিনীর সক্রিয় সদস্য। তাদের সাথে নিহত মহসিনের যোগসূত্র আছে কী না- এ বিষয়ে জানেত চাইলে র‍্যাব ৪’র অধিনায়ক মোজাম্মেল হক জানান, এ বিষয়টি খতিয়ে দেখা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply