বাড়ি যাওয়া হল না, সড়কে প্রাণ গেল তিন জনের

|

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের বাহুবলে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকালে মহাসড়কের পুটিজুরী এলাকার আব্দানারায়ন কালিবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দশঘর গ্রামের রুহেল মিয়ার স্ত্রী শাহিদা বেগম (৩৫), ফিরোজ মিয়ার মেয়ে মালেহা বেগম (৩৫) ও নিহত প্রাইভেটকার চালকের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, ঢাকার গাজীপুর থেকে ঈদুল আজহার ছুটিতে গার্মেন্টস শ্রমিক শাহিদা বেগম স্বামীসহ একই এলাকার তিন সহকর্মীকে নিয়ে শুক্রবার ভোর রাতে প্রাইভেটকার যোগে গ্রামের বাড়িতে রওয়ানা দেন। তাদের বহনকারী কারটি মহাসড়কের উল্লেখিত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মনোহরদী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও গার্মেন্টস কর্মী মালেহা নিহত হন এবং ৪জন গুরুতর আহত হন।

আহত গার্মেন্টস কর্মী শাহিদা বেগম, আমিনুল ইসলাম, রুহুল মিয়া ও নাজমা বেগমকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর গার্মেন্টস কর্মী শাহিদা মারা যান।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply