দিশার সঙ্গে সুশান্তের আত্নহত্যার কী কোন যোগসূত্র আছে?

|

৮ জুন আচমকা কেন নিজের বহুতল থেকে ঝাঁপ দিয়ে জীবন শেষ করে দিলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা, তা নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করেছে। দিশার মৃত্যুর ৬ দিনের মাথায় সুশান্ত সিং রাজপুত যখন আত্মহত্যা করেন, সেই সময় মুম্বই পুলিশ স্পষ্ট জানিয়ে দেয়, প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে অভিনেতার আত্মহত্যার কোনও যোগ নেই।

মুম্বই পুলিসের ওই দাবির পর, অভিনেতার ল্যাপটপ ও মোবাইলের ফরেনসিক রিপোর্ট প্রকাশ্যে আসে। যেখান থেকে জানা যায়, আত্মহত্যার আগে গুগলে দিশা সালিয়ানের নাম নিয়ে খুঁজে দেখে সুশান্ত। সুশান্ত কেন দিশার মৃত্যুর খবরে এত ভয় পেয়ে গিয়েছিলেন, তা খতিয়ে দেখতে এবার নেমে পড়েছে বিহার পুলিশ। এমনকী, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগ রয়েছে কী না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, এসবের মাঝে এবার প্রকাশ্যে এল দিশা সালিয়ানের একটি ভিডিও। যেখানে আত্মহত্যার ২ দিন আগে দিশাকে রেশমি দেশাই, গুরমিত চৌধুরীদের সঙ্গে নাচতে দেখা যায়। দিশা সলিয়ানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দিশার মতো একজন হাসিখুশি মেয়ে কেন আচমকা আত্মহত্যা করলেন, তা নিয়ে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে বিভিন্ন মহলে।

যদিও দিশার মা দাবি করছেন, সুশান্তের মৃত্যুর সঙ্গে তার মেয়ের আত্মহত্যার কোনও যোগ নেই।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply