বিয়ে করানোর পর পাওনা টাকা আনতে ঘটক নিহত

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের সিংগারিয়া বিল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে থানায় আনে পুলিশ।

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ওই নারীর মরদেহ। ওই নারী পেশায় ঘটক বলে জানিয়েছে স্থানীয় ও পারিবারিক সূত্র। নিহত ওই নারীর নাম মহিতুন বেগম (৪০)। সে জেলার নগরকান্দা উপজেলার কান্দি গ্রামের নিজাম তালুকদারের স্ত্রী।

নিহত মহিতুন বেগম এলাকাবাসির কাছে বিয়ের ঘটক হিসাবেই বেশ পরিচিত। এঘটনায় নিহতের ছেলে শাহজালাল বাদি হয়ে মঙ্গলবার ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটকের কথা জানালেও তাদের পরিচয় নিশ্চিত করেনি।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক আবদুল্লাহ জানান, ভাঙ্গা উপজেলার হামেরদী ইউনিয়নের সিংগারিয়া গ্রামের ডলার প্রতারক (চোট পার্টি) মনির হোসেনের ছেলে শান্ত কিছু দিন আগে বিয়ে করেন। এই বিয়ের ঘটক ছিল মহিতুন বেগম।

ঈদের দিন (শনিবার) দুপুরে মনিরের বাড়িতে ঐ মহিলা ঘটক মহিতুন বেগম তার পাওনা ফি চাইতে গেলে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এরপর থেকেই মহিতুন ঘটকের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না।

সোমবার রাতে স্থানীয় জেলেরা মাছ ধরতে বিলের মধ্যে গেলে, জেলেদের লাইটের আলোতে গভীর পানির নীচে মানুষের লাশ লোহার রড দিয়ে বাঁধা দেখতে পায়। জেলেরা বিষয়টি পুলিশকে অবহতি করলে পুলিশ ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা পানির নীচ থেকে লাশটি উদ্বার করে।

নিহতের ছেলে শাহজালালের দাবি, প্রতারক (চোট পার্টি) মনিরই তার মাকে মেরে পানিতে ডুবিয়ে রেখেছিলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply