শেষ কথা বলবেন দর্শকই: কারিনা কাপুর

|

শেষ কথা বলবেন দর্শকই: কারিনা কাপুর

কিছু দিন আগে সাইফ আলি খান বলেছিলেন, তারকা সন্তান হওয়া সত্ত্বেও কেমন ভাবে তিনি নেপোটিজমের শিকার হয়েছিলেন। এ বিষয় নিয়ে এবার মুখ খুললেন তার স্ত্রী করিনা কাপুর খান। তবে করিনার সুর সাইফের চেয়ে খানিক আলাদা। তিনি নিজে নেপোটিজমের শিকার হয়েছেন এমনটা নয়। বরং ঐতিহ্যশালী কাপুর পরিবারের কন্যা হওয়ার সুবাদে খানিকটা সুবিধাতো পেয়েছিলেনই। তবে কাপুর পরিবারে একটা সময়ে বাড়ির মেয়েদের সিনেমায় অভিনয় করা নিয়ে আপত্তি ছিল। করিশ্মা কাপুর প্রথম সেই প্রথা ভেঙেছিলেন, তারপর করিনা। খবর আনন্দবাজার পত্রিকা।

অভিনেত্রী বলছেন, আমি ইন্ডাস্ট্রিতে ২১ বছর ধরে কাজ করছি। স্বজনপোষণের সুবিধে ব্যবহার করে এতো দিন টিকে থাকা যায় না। এমন অনেক তারকা সন্তান আছেন, যারা বিনোদন জগতে সুবিধে করতে পারেননি।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে তারকা সন্তানেরা আমজনতার রোষের মুখে পড়েছেন। ট্রোলিংয়ের জন্য সোনাক্ষী সিংহা, আলিয়া ভাট, সোনম কাপুরেরা ইনস্টাগ্রামে লিমিটেড কমেন্ট করে দিয়েছিলেন। সেই তালিকায় ছিলেন করিনা কাপুর খানও। তবে সম্প্রতি তিনি সেই ফিল্টার উঠিয়ে দিয়েছেন।

করিনার বলেন, স্ট্রাগল আমাকেও করতে হয়েছে। কিন্তু যে পকেটে দশ টাকা নিয়ে সব ছেড়ে ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য এসেছে, তার স্ট্রাগলের তুলনায় আমারটা নগণ্য। কিন্তু তাতে আমার অপরাধবোধে ভোগার অর্থ হয় না। আমাদের তৈরি করেছেন দর্শক। তাদের জন্যই আমরা স্টার। কেন নেপোটিজম নিয়ে এত শোরগোল হচ্ছে জানি না! একটা সিনেমার, একজন অভিনেতার ভবিষ্যৎ কি হবে, শেষ কথা বলবেন দর্শকই। অপরদিকে নেপোটিজমের উল্টো স্রোতে সফল অভিনেতাদের উদাহরণে শাহরুখ খান, অক্ষয় কুমার, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাওয়ের নামও করেছেন করিনা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply